ছলনার প্রেম
- সুদীপ্ত সরকার ২৮-০৪-২০২৪

অন্তরের গভীরে রেখেছি লুকিয়ে ৷
চাইলেও ভুলতে পারব না ৷
অন্যের সাথে আজ তুমি দাঁড়িয়ে ৷
একে তো প্রেম বলে না ৷

ছলনার প্রেম করলে তুমি মোর সাথে ৷
ভেঙ্গে দিলে বিশ্বাস নিজেরই হাতে ৷
নীরবতার দংশনে একাকী বসে ৷
ভাঙ্গা মনের বেদনায় কাঁদছি শেষে ৷

প্রতিজ্ঞা করেছিলে ভুলবে না কোনো দিন ৷
ভালোবাসা হারিয়ে আজ প্রেম-পরাধীন ৷
হৃদয় ভরিয়ে দিলে,দিয়ে যাতনা ৷
নয়ন মেলিয়া কভু দেখা যাবে না ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।